Wednesday, January 27, 2016

♥ ♥♥ ♥ কিশোরগঞ্জে পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা ♥ ♥ ♥

কিশোরগঞ্জে পরকীয়ার জের ধরে আবু সাঈদ (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছেনিহত আবু সাঈদ সদরের বিন্নাটি ইউনিয়নের আতকাপাড়া গ্রামের আতাব আলীর পুত্র। এ ঘটনায় নিহতের বড় ভাই আবুল কালাম বাদী হয়ে ঘাতক খোকন মিয়া, তার স্ত্রী নূরুন্নাহার বেগম ও সহযোগী হারুন মিয়াকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আবু সাঈদের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী খোকনের স্ত্রী নূরুন্নাহারের পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। বিষয়টি খোকন জানতে পেরে আবু সাঈদকে বেশ কয়েকবার সতর্ক করে। এরপরও তাদের পরকীয়া

 চলতে থাকায় খোকন আবু সাঈদের ওপর ক্ষিপ্ত হয়। এ অবস্থায় রোববার বিকাল সোয়া ৫টার দিকে পার্শ্ববর্তী আউলিয়াপাড়া এলাকায় আবু সাঈদকে পেয়ে তার ওপর খোকন চড়াও হয়। এ সময় খোকন ও তার সহযোগী হারুন বাঁশ দিয়ে পিটিয়ে ও কিল ঘুষি মেরে আবু সাঈদকে ঘটনাস্থলেই হত্যা করে। পরে তারা আবু সাঈদের লাশ বেগাত্রা বিল সংলগ্ন রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।










কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে খোকন এই হত্যাকা- ঘটায়। ঘটনার পর পরই সে গাঢাকা দিয়েছে। তাকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

1 comment: